জাবালিয়া শরণার্থী শিবিরে ফ্রেন্ডলি ফায়ার বা নিজেদের মধ্যে গুলাগুলিতে ইসরাইলের ৫ সেনা নিহত


নিজেদের মধ্যে গুলাগুলিতে ইসরাইলের ৫ সেনা নিহত


ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার জাবালিয়া শরণার্থী শিবিরের কাছে ফ্রেন্ডলি ফায়ারে বা নিজেদের মধ্যে গুলাগুলিতে ইহুদিবাদী ইসরাইলের অন্তত পাঁচ সেনা নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত সাত সেনা আহত হয়েছে বলে জানা গেছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।


ইসরাইলের গণমাধ্যম বলছে, গতকাল (বুধবার) সন্ধ্যা সাতটার দিকে নিজেদের মধ্যে গুলাগুলির এই ঘটনা ঘটে। নিহত পাঁচ সেনার মধ্যে একজন ক্যাপ্টেন পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। তবে নিহত পাঁচ জনেরই বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে। তারা সবাই ইসরাইলের প্যারাট্রুপার্স ব্রিগেডের সদস্য ছিল। 


ইসরাইলের ভাষ্যমতে, এই পাঁচ সেনা নিহত হওয়ার ফলে গত ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত গাজায় আগ্রাসন চালাতে গিয়ে ইসরাইলের ২৭৮ জন সেনা নিহত হয়েছে। এরমধ্যে ৪৯ জন সেনা নিহত হয়েছে ফ্রেন্ডলি ফায়ার বা নিজেদের মধ্যে গুলাগুলিতে


খোদ ইসরাইলের গণমাধ্যম বলছে, জাবালিয়া শরণার্থী শিবের কাছে আগ্রাসন চালাতে গিয়ে একটি ভবনে জড়ো হওয়া ইসরাইলি প্যারাট্রুপারদের লক্ষ্য করে ট্যাংক থেকে গোলাবার্ষণ করা হয়। এতে বড় রকমের হতাহতের এই ঘটনা ঘটে।


ইসরাইলের দখলদার বাহিনী এক বিবৃতিতে বলেছে, ৭ অক্টোবর থেকে শুরু হওয়া যুদ্ধের মধ্যে এটিই সবচেয়ে বড় ধরনের প্রাণঘাতী ফ্রেন্ডলি ফায়ার বা নিজেদের মধ্যে গুলাগুলির ঘটনা। জাবালিয়া শরণার্থী শিবিরের যেখানে এই ফ্রেন্ডলি ফায়ারের ঘটনা ঘটেছে সেখানে হামাসের সাথে ইহুদিবাদীদের ভয়াবহ যুদ্ধ চলছে।



💖💝Thanks for being with Mohammadia Foundation. Pls Stay with us always💝💖

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

মোহাম্মদীয়া ফাউন্ডেশনের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url